1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ঢাকা-বরিশাল মহাসড়ক দুর্ঘটনায় নিহত ২ ও গুরুতর আহত ০৩

  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১০২ জন দেখেছেন

বরিশার ব্যুরো :-

রোববার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন মানিককাঠী এলাকার মোঃ জলিল হাওলাদার এর স্ত্রী শামিমা আক্তার পলি(৩৫), একই এলাকার মৃত আঃ লতিফের ছেলে মোঃ ফজলুল হক (৬৫) । গুরুত্বর আহত ভ্যান চালক মোঃ জয়নাল খান (৪৫) ও মোসাঃ রাফিয়া (১২) ও এক জন অজ্ঞাত নারী আহত হয়েছেন। এ ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে।

স্থানীয় ও নিহতদের প্রতিবেশী মোঃ বেলাল হাওলাদার জানান, ভ্যান চালক মোঃ জয়নাল খান মানিককাঠী থেকে ৫ জন যাত্রী নিয়ে রহমতপুর ব্রীজের দিকে আসছিলেন। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের( ঢাকা মেট্রো- ব ১৫০৮৭৩) একটি বাস রহমতপুর বাসস্ট্যান্ডে বেপরোয়া গতিতে এসে তাদের ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছেন। খবর শুনে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় জনতা ক্ষীপ্ত হয়ে ঢাকা বরিশাল মহাসড়ক অবরোধ করে জরুরী ভিত্তিতে গতিরোধক স্থাপনের দাবি জানান। পরে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমার আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেন।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসি। সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়াধীন রয়েছে।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং কতৃপক্ষের সাথে কথা বলে ঢাকা বরিশাল মহাসড়কের রহমতপুর বাসস্ট্যান্ডে গতিরোধক স্থাপনের আশ্বাস দিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার আব্দুল ওয়ারেস জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। এছাড়া দুইজন গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করেন। আমরা এসে তাদের বুঝাতে সক্ষম হয়েছি। বর্তমানে সড়ক ছেড়ে দিয়েছেন জনতা। যানচলাচল স্বাভাবিক অবস্থায় এসেছে।

শেয়ার করুন

আরো দেখুন......